বিনোদন

স্বামীকে নিয়ে শুটিংয়ে অন্তঃসত্ত্বা শুভশ্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ইদানিং বলিউডে অন্তঃসত্ত্বা নায়িকারা শুটিং করলেও বাংলায় সম্ভবত এই প্রথম। এছাড়া এই প্রথম রাজ-শুভশ্রীর অফ স্ক্রিন রোমান্স অন স্ক্রিনে দেখা যাবে। ফলে, চক্রবর্তী দম্পতিকে ঘিরে উত্তেজনা এখন তুঙ্গে।

শরীর জুড়ে আসন্ন মাতৃত্বের ছাপ স্পষ্ট। এই অবস্থাতেই লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন শব্দগুলোর মুখোমুখি শুভশ্রী! উঁহু, একা নন। সঙ্গে কর্তা রাজ চক্রবর্তীও আছেন। ওয়ান শোল্ডার ড্রেসে নায়িকার গ্ল্যামার রোখা দায়। সঙ্গে রাজ মানানসই সাদা কুর্তা, নীল জিন্স, সাদা চশমায়।

সোশ্যাল তোলপাড়, রঙের সংস্থার বিজ্ঞাপনে ‘রাজশ্রী’র স্ক্রিন শেয়ারের কথা চাউর হতেই। ইদানিং, বলিউডে অন্তঃসত্ত্বা নায়িকারা শুটিং করলেও বাংলায় সম্ভবত এই প্রথম। এবং এই প্রথম রাজ-শুভশ্রীর অফ স্ক্রিন রোমান্স অন স্ক্রিন হল। ফলে, চক্রবর্তী দম্পতিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে। খবর, নিজেদের বাড়িতেই শুট করেছেন তাঁরা।

স্বামীর সঙ্গে অভিনয় করে কেমন লাগল? শুভশ্রীর ছোট্ট উত্তর, ‘‘প্রযোজনা সংস্থা এসভিএফের যৌথ উদ্যোগে তৈরি এই বিজ্ঞাপনী ছবি আমার জীবনের গল্পই বলবে।’’ অনুভূতি ভাগ করেছেন রাজ-ও, ‘‘এই প্রথম শুভশ্রীর বিপরীতে আমি! অফার পেতেই তাই এক কথায় রাজি। অনেক অন্ধকার স্তর পেরিয়ে এই ছোট্ট সফর আবার যেন আলোয় ফেরাল।’’

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close