দেশজুড়ে

স্বামীর আত্মহত্যার ৩ দিন পর পুকুরে স্ত্রীর লাশ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় গ্যাস ট্যাবলেট খেয়ে স্বামীর আত্মহত্যার পর ৩ দিন ধরে নিখোঁজ হওয়া স্ত্রী’র লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার সময় ইউনিয়নের উদয়পুর গ্রামের জগেশ মাস্টারের পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সামতি রাণী (২০) একই ইউনিয়নের উদয়পুর গ্রামের বিলাশ পালের স্ত্রী ও পাশ্ববর্তী গ্রামের ভেলটু পালের কন্যা।

বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক ইহাসাক আলী জানান, ২৭ সেপ্টেম্বর ভোরবেলা স্ত্রীর সাথে অভিমান করে স্বামী বিলাশ পাল গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। অসুস্থ অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার জ্ঞান ফিরে। কিন্তু পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে তিনি মারা যান।

এরপর বিলাশের মরদেহ সৎকারের পর ২৮ সেপ্টেম্বর ভোর রাতে নিখোঁজ হন সামতি রাণী। সোমবার সন্ধ্যায় তার লাশ জগেশ মাস্টারের পুকুরে ভাসমান দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

সামতি রাণীর বাবা ভেলটু পাল ও তার পরিবারের লোকজনের অভিযোগ, মেয়েকে হত্যার পর পুকুরে ফেলে দিয়েছে তার শ্বশুরবাড়ীর লোকজন।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক মুঠোফোনে জানান, প্রথমে সামতির স্বামীর আত্মহত্যার বিষয়টি গোপন করেছে ওই পরিবারের লোকজন। চেয়ারম্যানের মধ্যস্থতায় মরদেহ সৎকার করার পর আমরা খবর পেয়েছি। স্বামীর মৃত্যুর পর সামতির নিখোঁজের বিষয়ে থানায় জানিয়েছিল তার বাবার পরিবারের লোকজন। সামতির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হবে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close