দেশজুড়ে

স্বামী হারানোর শোক সইতে না পেরে নববধূর আত্মহত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী মারা যাওয়ার পরদিনই আত্মহত্যা করেছেন নিয়তি রানী দাস (২৮) নামে এক গৃহবধূ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার উত্তর ইউনিয়নের রামপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উত্তর ইউনিয়নের রামপুর গ্রামের সত্যেন্দ্র দাসের (বেনু) ছেলে নিবলু দাস (৩০) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। এর পরদিন অর্থাৎ আজ (সোমবার) সকালে আত্মহত্যা করেন স্ত্রী নিয়তি রানী দাস।

পুলিশ জানিয়েছে, মাস দুয়েক আগে নিবুল দাসের সঙ্গে বিয়ে হয় নিয়তি রানী দাসের। রোববার উপজেলার সাচনা কাঠবাজার সংলগ্ন শামসুল আবেদীনের দোকানে থাই সিলিংয়ের কাজ করতে গিয়ে অসতর্কতার কারণে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান নিবলু দাস। এই ঘটনায় পরিবারের শোক কাটতে না কাটতে আজ ঘরের সিলিংফ্যানের সঙ্গে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন স্ত্রী নিয়তী রানী দাস।

পুলিশ ও স্থানীয়দের ধারণা স্বামীর শোক সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেন তিনি। এই ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, স্বামী রোববার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান নিবলু দাস। এরপর আজ সকালে সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার স্ত্রী নিয়তী রানীর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীর শোকে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close