দেশজুড়ে

স্মার্টফোনের জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং এলাকায় সাব্বির উদ্দীন ইকন(১৭) নামে এক কিশোর খুন হয়েছে। নিহত কিশোর ঋণগ্রস্থ বন্ধুর হাতে একটি স্মার্টফোনের জন্য খুন হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত তনয় বড়ুয়া (২৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তনয় বড়ুয়া উপজেলার আদ্বুল্লাহপুর ইউনিয়নের মৃত বাবন বড়ুয়ার পুত্র।

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আল মাসুম।

তিনি বলেন, ইকন(১৭) বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ হয়। আত্বীয়-স্বজনের কাছে তার কোন খোঁজ না পাওয়ায় তার পিতা সাহাব উদ্দীন বৃহস্পতিবার ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়রী করেন। পরবর্তীতে ইকনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাবা সাহাবুদ্দীন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে তনয় বড়ুয়াকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর তনয় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বলে বলে, ইকনের সাথে তার বন্ধুত্ব সম্পর্ক ছিল। সে ঋণগ্রস্থ থাকায় ইকনের স্মাটফোনটির উপর চোখ পড়ে। স্মার্টফোনটি নেয়ার লোভে ঘটানার দিন ইকনকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটবে বলে একটি ছুরি নেয়। সে ছুরি দিয়ে ইকনকে গলা কেটে হত্যা করে।

Related Articles

Leave a Reply

Close
Close