বিনোদন

হরিয়ানার কুইন স্বপ্না চৌধুরী আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অর্থ প্রতারণা এবং বিশ্বাস ভঙ্গের অভিযোগে আটক করা হল ভারতের জনপ্রিয় আইটেম ডান্সার হরিয়ানার কুইন খ্যাত স্বপ্না চৌধুরীকে। তাকে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ১২০, ৪০৬ এর বি ধারায় দায়ের করা অভিযোগে আটক করা হয়েছে।

দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উয়িংয়ের পক্ষ থেকে স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অবিযোগ রয়েছে তিনি একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে অর্থ প্রতারণা করেছেন। একই অভিযোগে স্বপ্নার পাশাপাশি তার মা এবং ভাইয়ের নামও রয়েছে।

জানা গেছে, বিগ বসের সাবেক প্রতিযোগী স্বপ্নার সঙ্গে চুক্তি হয়েছিল। কিন্তু ওই ট্যলেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি করেও স্বপ্না তা ভেঙে ফেলেন বলে অভিযোগ। শুধু তই নয়, স্বপ্না চৌধুরী ওই সংস্থার কাছ থেকে টাকা নিয়েও তা ফেরৎ দেননি বলেও করা হয় অভিযোগ।

*প্রসঙ্গত, অক্টোবরেই মা হয়েছেন জনপ্রিয় এই আইটেম ডান্সার এবং হরিয়ানার জনপ্রিয় গায়িকা স্বপ্না চৌধুরী। বছরের শুরুতেই স্বামী বীর সাহুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। তবে সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে পর্যন্ত সেই বিয়ের কথা গোপন রেখেছিলেন তিনি। সন্তান জন্মের পরে বিতর্ক শুরু হওয়ায় বিয়ের কথা প্রকাশ্যে আনেন তিনি।

*P&M Movies Pvt. Ltd নামক সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থার ডিরেক্টর পবন চাওলার অভিযোগ, “স্বপ্না চৌধুরী অনুরোধ করেছিলেন তাঁর মেক-ওভার-সহ সমস্ত কিছুর দায়িত্ব নিতে। আমরা প্রথমে আগ্রহ দেখাইনি। পরে বার বার অনুরোধ করায় আমরা রাজি হই। কিন্তু তিনি আমাদের সংস্থা থেকে সব সুবিধা নিয়ে চুক্তি ভঙ্গ করেছেন। পাশাপাশি, সংস্থার থেকে মোটা টাকা নিয়েছিলেন পরে ফেরত দেবেন বলে, সেই টাকা ফেরত দেননি। তারপরেই পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে সংস্থা।”

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close