দেশজুড়ে

হাসপাতালে দুই আনসারকে কুপিয়ে জখম

ঢাকা অর্থনীতি ডেস্ক: ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রবেশ করে মো. মনসুর (২৮) ও মিল্লাত হোসেন (৪২) নামের দুই আনসার সদস্যকে কুপিয়ে জখম করে কয়েকজন দুর্বৃত্তরা। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশংকাজনক।

আহতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সিদ্দিক উল্যার ছেলে মিল্লাত হোসেন ও ফরিদপুর জেলার দানোয়া গ্রামের রুস্তম বেপারীর ছেলে মো. মনসুর।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা ১১টা ১৫ মিনিটের দিকে হাসপাতালের প্রধান গেইটে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে হাসাতাল প্রাঙ্গণে কর্মবিরতি পালন করে চতুর্থ শ্রেণির কর্মকর্তা-কর্মচারীরা। এছাড়া হাসপাতালে আগামী ১২ ঘণ্টা জরুরি চিকিৎসা ছাড়া সব ধরনের সেবা কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে হাসপাতালে কর্মরত সকল পেশাজীবি সংগঠনের নেতারা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, জেনারেল হাসপাতালের প্রধান গেইটসহ বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করে কয়েকজন আনসার সদস্য। বেলা সোয়া ১১টার দিকে কয়েকজন দুর্বৃত্ত হাসপাতালের গেইট দিয়ে সিএনজি-অটোরিকশা ভিতরে ঢুকানোর চেষ্টা করলে কর্মরত দুই আনসার বাঁধা দেয়। এর কিছুক্ষণ পর একদল দুর্বৃত্ত আনসারদের ওপর অর্তকিত হামলা চালিয়ে তাদের দু’জনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিন জানান, আহত আনসার সদস্যদের দ্রুত উদ্ধার করে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। তাদের দুই জনের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশংকাজনক।

আনছার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নোয়াখালী জেলা কমান্ড্যান্ট মো. মাহবুর রহমান জানান, অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close