ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

কচুরিপানার নিচে ধামরাইয়ে অপহৃত শিশুর লাশ

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে অপহরণের ৫ দিন পর ৫ বছরের শিশু মবিন হোসেনর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আজিজুল নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে অপহরণকারীর তথ্য মতে গাজীপুরের কালিয়াকৈরের একটি ডোবার কচুরিপানার নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি গ্রামের আব্দুল করিমের ছেলে। গ্রেপ্তার আজিজুল কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার ভেলাবাড়ি গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। সে বর্তমানে ধামরাইয়ের মঙ্গলগ্রামে চেয়ারম্যানবাড়ি কেয়ারটেকার।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও ধামরাই থানার এস আই ইবনে ফরহাদ জানান, গত ৭ ডিসেম্বর কৌশলে শিশু মবিনকে অপহরণ করে প্রতিবেশী আজিজুল। সেই দিনে পাশ্ববর্তী লেবু বাগানে হত্যা করে লাশ ডোবার কচুরিপানার নিচে লুকিয়ে রাখে। পরে শিশুকে ফিরে পেতে তার পরিবারকে মোবাইল নম্বর লিখে চিরকুট ফেলে যায় অপহরণকারীরা।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, গত ৭ ডিসেম্বর শিশু মবিনের নিখোঁজের জিডি করা হয়। পরে একটি চিরকুটে থাকা মোবাইল নম্বরের সূত্র ধরে প্রতিবেশী আজিজুলকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যে শিশু মবিনের মরদেহ উদ্ধার করা হয়। বাকীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close