দেশজুড়ে

১২ পুলিশ সদস্যের বিরুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’র মামলা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চাঁদাবাজির অভিযোগে পুলিশের কয়েকজন উপপরিদর্শকসহ (এসআই) ১২ জনের নামে মামলা দায়ের করেছেন আব্দুল হান্নান নামে এক ব্যবসায়ী।

মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মামলাটি আমলে নিয়ে সুষ্ঠু তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (কুষ্টিয়া) নির্দেশনা দিয়েছেন। তবে মামলার বাদী একজন মাদক ব্যবসায়ী বলে পুলিশ সূত্রে জানা গেছে।

রোববার মেহেরপুর আদালতে মামলার শুনানি শেষে এ আদেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীনুজ্জামান। মামলায় এসআই মকবুল হোসেন, এসআই মোস্তাক আহম্মেদ, এএসআই গোপাল চন্দ্র ও এনামুল হক, কনস্টেবল পান্না শিকদার, করমদি গ্রামের আনারুল মেকার ও তার ছেলে শরিফুল এবং শরিফুলের স্ত্রী স্বপ্না খাতুন, একই গ্রামের মাগরেব আলী, টিপু সুলতান, সাহারুল ইসলাম এবং আবেদ আলীকে আসামি করা হয়েছে।

জানা গেছে, গাংনী উপজেলার করমদি গ্রামের শ্যালো মেশিন পার্টস বিক্রেতা আব্দুল হান্নান পুলিশের কাছে গ্রেফতারের পর চাঁদা আদায়ের অভিযোগ তুলে মামলাটি দায়ের করেন।

মেহেরপুর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম) বলেন, মামলা দায়েরের বিষয়টি আমি শুনেছি। সুষ্ঠু তদন্ত হোক এটা আমরাও চাই।

মামলার বাদীর বিষয়ে তিনি বলেন, তিনি একজন মাদক ব্যবসায়ী। মাদকসহ গ্রেফতার হয়ে হাজতবাসের পর সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন। তার নামে বিভিন্ন থানায় মাদকের তিনটি মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close