দেশজুড়েপ্রধান শিরোনাম

১৪ হাজার পিস ইয়াবাসহ দুই মাদ্রাসাছাত্র গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ১৪ হাজার পিস ইয়াবাসহ আবু তাহের (২৪) ও মো. এহছান উল্যাহ (২০) নামের দুই মাদ্রাসাছাত্রকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে টেরিবাজার এলাকার হোটেল আল ইমামের ৭১৯ নম্বর কক্ষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি সংবাদমাধ্যমে নিশ্চিত করেছেন, কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতারকৃত দুইজন হলেন, তাহের কক্সবাজারের উখিয়ার ৫ নম্বর ওয়ার্ডের হাজীপাড়ার হলুদিয়া পালংয়ের আব্দুর রহিম ওরফে রহিম উল্লাহর ছেলে। এহছান বান্দরবানের লামা থানার ফাসিয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শামুকছড়া এলাকার নুরুল হকের ছেলে এবং নগরের পাঁচলাইশ শুলকবহর এলাকার জামেয়া মাদানিয়া মাদ্রাসার ছাত্র।

পুলিশ জানায়, কাপড়ের ছোট ক্যারিয়ার ব্যাগে সাদা স্কচটেপ মোড়ানো ৭ বান্ডিলে ১০ প্যাকেট করে মোট ৭০ প্যাকেটে ১৪ হাজার পিস এ্যামফিটামিনযুক্ত গোলাপি রঙের ইয়াবা পাওয়া যায়। ২ কেজি ৪০০ গ্রাম ওজনের এসব ইয়াবার দাম প্রতিটি ৩০০ টাকা করে ৪২ লাখ টাকা। তাদের কাছে আবু তাহেরের নামে ইস্যু হওয়া একটি জাতীয় পরিচয়পত্র এবং আল জামেয়া আল ইসলামিয়া, পটিয়ার আইডি কার্ড পাওয়া গেছে।

ওসি জানান, হোটেল কক্ষে আসামিদের কাছে ইয়াবা থাকার বিষয়ে চ্যালেঞ্জ করলে প্রথমে তারা অসংলগ্ন কথাবার্তা বলে। একপর্যায়ে আবু তাহের কাপড়ের ব্যাগে ইয়াবা থাকার বিষয় স্বীকার করে। তারা পুলিশকে জানায়, ইয়াবাগুলো উখিয়া থেকে সংগ্রহ করে বিক্রির জন্য ঢাকায় নিয়ে যাওয়ার জন্য হোটেল অবস্থান করছিলো।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।

Related Articles

Leave a Reply

Close
Close