দেশজুড়েপ্রধান শিরোনাম

১৬ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক, প্রাইভেটকার জব্দ

ঢাকা অর্থনীতি ডেস্ক: রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকার গোলচত্বর থেকে ১৬ হাজার ৫০ পিস ইয়াবাসহ হেলাল উদ্দিন (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রোববার (১২ই জানুয়ারি) দুপুরে সাড়ে ১২টার দিকে র‌্যাব-১ এর একটি দল তাকে আটক করে। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

হেলাল উদ্দিনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি পেশায় একজন প্রাইভেটকারচালক। প্রাইভেটকার চালানোর পাশাপাশি প্রায় ছয় বছর ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতেই ইয়াবার চালানটি প্রাইভেটকারের মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে ঢাকায় নিয়ে আসেন তিনি। চালানটি রাজধানীর জনৈক মাদক ব্যবসায়ীর কাছে পৌঁছে দেয়ার কথা ছিল।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফি উল্লাহ বুলবুল জানান, আটক হেলাল উদ্দিন সংঘবদ্ধ মাদকচক্রের সক্রিয় সদস্য। এই চক্রের অন্য সদস্যরা কক্সবাজারের সীমান্ত এলাকায় নদীপথে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসে। পরবর্তীতে ইয়াবার চালানগুলো বিভিন্ন পরিবহনে করে রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close