বিনোদন

১৮ ফাদারের একটা বাচ্চা কোনো মানুষ হয় না: অনন্ত জলিল

ঢাকা অর্থনীতি ডেস্ক: চিত্রনায়ক অনন্ত জলিল মন্তব্য করে বলেন, এখন সিনেমা বানানো হয় না, হয় দলাদলি, ভোটাভুটি আর কাদা ছোড়াছুড়ি। গতকাল বৃহস্পতিবার (৩ মার্চ) আনুষ্ঠানিকভাবে এই নায়কের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’-এর গান প্রকাশ হয়েছে। রাজধানীর একটি রেস্তোরাঁয় সাংবাদিক ও সিনেমা অঙ্গনের মানুষের নিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন করেন তিনি। সেখানেই এসব কথা বলেন অনন্ত।

এ সময় সাংবাদিকদের তিনি বলেন, সংগঠন আর নির্বাচন নিয়ে মাতামাতি করতে করতেই ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রির বেহাল দশা। এখানে এখন সিনেমার চেয়ে দলাদলি, ভোটাভুটি আর কাদা ছোড়াছুড়ি বেশি হয়। এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিষয়টি সীমা ছাড়িয়ে গেছে। তাই সিনেমা অঙ্গনের অনেকেই বিরক্ত, হতাশ।

অনন্ত জলিল আরও বলেন, আমি খুবই ক্ষুব্ধ। সব দোষ এসব নির্বাচনের। নির্বাচন না থাকলে সিনেমা অঙ্গনের এমন অবস্থা হতো না। সবকিছুর লিমিট আছে। আমি প্রথম থেকেই নির্বাচনের বিপক্ষে।

চলচ্চিত্রের ১৮ সংগঠন প্রসঙ্গে তিনি বলেন, আমাদের সম্মানিত শিল্পী, পরিচালক, প্রযোজক এবং যারা চলচ্চিত্রের জন্য কাজ করবেন; এমন সদস্যদের নিয়ে একটা কমিটি থাকলে- চলচ্চিত্রের একটা ফাদার থাকত! কিন্তু এখন ১৮টা সংগঠনের একজন করে সভাপতি মানে ১৮টা ফাদার! ১৮ ফাদারের একটা বাচ্চা কোনো মানুষ হয় না।’

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close