দেশজুড়েপ্রধান শিরোনাম

২০০০ পিস ইয়াবাসহ লঞ্চ টার্মিনালে ২ নারী আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চাঁদপুর লঞ্চ টার্মিনালে ইয়াবার চালানসহ দুই নারীকে আটক করেছে নৌপুলিশ। এসময় তাদের দেহ তল্লাশি করে দুই হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

মঙ্গলবার (১ অক্টোবর) মধ্যরাতে টার্মিনালে অপেক্ষমাণ এমভি ময়ূর-৭ নামক যাত্রীবাহী লঞ্চ থেকে সুমী আক্তার ও রূপালী আক্তার নামে এ দুই নারীকে আটক করা হয়।

আটক সুমী আক্তার (২৫) রাজধানীর মানিকনগরের পোড়াবস্তির বাসিন্দা পারভেজ মিয়ার স্ত্রী এবং রূপালী আক্তার (২০) মাদারীপুরের শিবচর উপজেলার বাহেরতলা গ্রামের বাসিন্দা মুকসুদ আলমের স্ত্রী।

চাঁদপুর নৌ-থানার পুলিশ পরিদর্শক আবু তাহের খান জানান, রাতে লঞ্চ টার্মিনাল ও অপেক্ষমাণ লঞ্চগুলোতে টহল দিচ্ছিল পুলিশ। এসময় এমভি ময়ূর-৭ নামক যাত্রীবাহী লঞ্চে দুই নারী পুলিশ দেখে রহস্যজনক আচরণ করে। তাদের ডেকে নেয়া হয় টার্মিনাল এলাকার নৌপুলিশ থানায়। পরে নারী পুলিশের মাধ্যমে ওই দুই নারীর দেহ তল্লাশি করে ১০ প্যাকেটে রাখা দুই হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, অন্য একটি লঞ্চে ঢাকা থেকে তারা চাঁদপুরে যান। এ সময় তাদের জন্য টার্মিনালে অপেক্ষমাণ অন্য একব্যক্তি ইয়াবার চালান তুলে দেন। তবে ওই ব্যক্তির নাম পরিচয় কিছুই জানাতে পারেনি এ দুই নারী।

এদিকে ইয়াবাসহ আটক দুই নারীকে মঙ্গলবার রাতেই চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিমউদ্দিন জানান, নৌপুলিশের উপপরিদর্শক ফরহাদ হোসেন ঈশান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। বুধবার (২ অক্টোবর) সকালে আটকদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close