দেশজুড়েবিনোদন

২০৬ হলে ঈদের দুই ছবি

ঢাকা অর্থনীতি ডেস্ক: সারা দেশে যথাযথ ভাবগাম্ভীর্য আর আনন্দ-উৎসাহের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। ঈদকে রাঙাতে সারা দেশে মুক্তি পেয়েছে দুটি চলচ্চিত্র। জাকির হোসেন রাজু পরিচালিত চলচ্চিত্র ‘মনের মতো মানুষ পাইলাম না’ ও জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’।

শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি মুক্তি পেয়েছে ১৫৪টি সিনেমা হলে। রোশান ও ইয়ামিন হক ববি অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি মুক্তি পেয়েছে দেশের ৫২টি সিনেমা হলে। ‘বেপরোয়া’ ছবিটি পরিচালনা করেছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ। ঈদ উপলক্ষে এই দুই ছবি মোট ২০৬ হলে মুক্তি পেয়েছে।

জাকির হোসেন রাজু বলেন, ‘আজ ঈদকে রাঙাতে দেশের ১৫৪টি সিনেমা হলে আমরা ছবিটি মুক্তি দিয়েছি। এখন দর্শক ছবিটি কতটা গ্রহণ করে, সেটা দেখার অপেক্ষায় আছি। সবাইকে বলছি, আপনারা হলে এসে ছবিটি দেখুন। আপনাদের ছবিটি ভালো লাগবে।

‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটির গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ার। গানগুলোর সুর ও সংগীত করছেন শফিক তুহিন আর কণ্ঠ দিচ্ছেন ক্লোজআপ ওয়ান খ্যাত সংগীতশিল্পী রাশেদ। দুটি গানেরই দৃশ্যায়ন হয়েছে তুরস্কে। দেশ বাংলা মাল্টিমিডিয়া সিনেমাটি প্রযোজনা করছে।

‘বেপরোয়া’ ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রোশান-ববি ছাড়াও এতে অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকের প্রমুখ।

/একে

Related Articles

Leave a Reply

Close
Close