দেশজুড়েপ্রধান শিরোনাম

২ পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ যশোর কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামানসহ দুই কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ও ছবি ঘুরছে মোবাইল ফোনে ফোনে। সম্প্রতি এই ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে।

এ প্রসঙ্গে যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, দুই এসআইয়ের ইয়াবা সেবনের ভিডিও কিংবা ছবি ফাঁসের কোনো তথ্য আমার কাছে নেই। তারা জড়িত থাকলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, যশোর শহরের উপশহর বাবলাতলা এলাকার পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে মাঝেমধ্যেই আসর বসান যশোর কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমিরুজ্জামান। বিভিন্ন সময়ে হাতেগোনা কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সেখানে রাতের বেলায় অবস্থান করেন। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা সেবন ও তাস খেলার আসর।

সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়ে গেছে। ভিডিওটি এখন বিভিন্ন মানুষের মোবাইল ফোনে ফোনে ঘুরছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরও একজন খালি গায়ে পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমির।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে এসআই আমিরুজ্জামান বলেন, ভিডিও কিসে ফাঁস হয়েছে? এই প্রথম আপনার কাছে শুনলাম। আমি দেখি। খোঁজ নিয়ে পরে আপনাকে জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Close
Close