বিশ্বজুড়ে

২ সন্তানকে গলাকেটে হত্যা, অতঃপর স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভারতের রাজধানী দিল্লি শহরে এক কারখানা মালিক ও তার স্ত্রী আটতলা বাসা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। তবে তার আগে তারা তাদের দুই সন্তানকে গলা কেটে হত্যা করেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া আরও এক নারী একই সময়ে ওই ভবন থেকেই লাফ দিয়ে আশঙ্কাজনক অবস্থায় এখন হাসপাতালে ভর্তি।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, দেশটির রাজধানী দিল্লির অদূরের গাজিয়াবাদ নামক এলাকায় আজ মঙ্গলবার ভোরে এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি দ্বিতীয় নারীটি ছিলেন কারখানা মালিকের ব্যবসায়িক অংশীদার। তবে অনেকে বলছেন, তিনি ছিলেন তার দ্বিতীয় স্ত্রী।

পুলিশ বলছে, ওই দম্পতির ঘরে পাওয়া একটা চিরকুটে জানা গেছে তাদের মধ্যে আর্থিক বিষয় নিয়ে টানাপোড়েন চলছিল। তারা তাদের ঘুমন্ত দুই শিশু সন্তানকে শ্বাসরোধের পর গলাকেটে হত্যা করেন। উদ্ধার হওয়া চিরকুটটির সঙ্গে কিছু টাকাও ছিল। চিরকুটে ব্যবসায়ী স্বামী লিখে গেছেন, যেন ওই টাকা দিয়ে তাদের সৎকার করা হয়।

পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা সুধীর কুমার বার্তা সংস্থা এএনআই-কে বলেন, ‘আমরা ফ্লাটের ভেতর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করি। একটি আত্মহত্যার চিরকুটও পাওয়া গেছে, সঙ্গে কিছু টাকাও ছিল। আত্মহত্যার সম্ভাব্য কারণ হতে পারে আর্থিক বিষয় নিয়ে দুজনের ঝগড়া। শিশু দুটির মধ্যে ছেলেটির ১৩ ও মেয়েটির বয়স ১১ বছর।’

Related Articles

Leave a Reply

Close
Close