দেশজুড়েপ্রধান শিরোনাম

এদিকে গ্যাস চুরি, অপরদিকে যৌন উত্তেজক ওষুধ উৎপাদন; আটক ১২

ঢাকা অর্থনীতি ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর দক্ষিণপাড়া এলাকায় মশার কয়েল তৈরির একটি কারখানায় প্রতিমাসে ৩০  লাখ টাকার গ্যাস চুরির অভিযোগ করেছে র‍্যাব।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত এম এম এন্টারপ্রাইজ ও এম কে ফুডস নামের ওই কারখানায় অভিযান চালিয়ে মালিকসহ ১২ জনকে আটক করেছে র‌্যাব। একই কারখানায় যৌন উত্তেজক সিরাপ তৈরি করা হয় বলে দাবি করেন র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

র‍্যাব জানায়, গোপন সূত্রে খবর পেয়ে কয়েকদিন নজরধারী করার পর তিতাস কোম্পানির কর্মকর্তাদের সঙ্গে নিয়ে সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে কাঁচপুর দক্ষিণপাড়া এলাকায় এম এম এন্টারপ্রাইজ এবং একই ছাউনির নিচে এম কে ফুডস কারখানায় অভিযান শুরু করা হয়। অভিযানের প্রথমেই বিচ্ছিন্ন করা হয় গ্যাস লাইনের সংযোগ। তারপর ৭ হাজারের অধিক যৌন উত্তেজক সিরাপ বা জুস ভর্তি বোতল জব্দ করা হয়। বোতলগুলো কার্টনের প্যাকেট অবস্থায় বাজারজাত করার জন্য প্রস্তুত ছিলো।

র‍্যাব আরও জানায়, গ্যাস জ্বালিয়ে সার্বক্ষণিক মশার কয়েল শুকানো হতো। গ্রেপ্তারকৃতদের মধ্যে কারখানার মালিক আকিফ ও তাওহীদ রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান সংশ্লিষ্টরা।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close