দেশজুড়েপ্রধান শিরোনাম

৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ঢাকা অর্থনীতি ডেস্ক: কক্সবাজার শহরের কলাতলী এলাকা থেকে অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

আটক মোহাম্মদ আব্দুল্লাহ ওরফে মৌলভী আবদুল্লাহ (৫২) কক্সবাজার শহরের নুনিয়ারছড়া এলাকার মৃত আবদুল মুবিনের ছেলে। সে বর্তমানে কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলী এলাকায় বসবাস করে।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলাম সরকার জানান, শনিবার (১২ মার্চ) ভোররাতে কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলী এলাকায় এ অভিযান চালানো হয়।

খাইরুল বলেন, শনিবার ভোররাতে কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলী এলাকায় জনৈক ব্যক্তির বাড়িতে মাদকের বড় একটি চালান মজুতের খবরে র‍্যাবের একটি দল অভিযান চালায়। র‍্যাব সদস্যরা সন্দেহজনক বাড়িটি ঘিরে ফেললে উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি স্বীকার করে যে, তার বসতঘরের পেছনে মাটির নিচে গাঁজার বড় একটি চালান মজুত রয়েছে। পরে তার স্বীকারোক্তি মতে, মাটি খুঁড়ে প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৫০ কেজি গাঁজা পাওয়া যায়।

র‍্যাবের এ কর্মকর্তা আরও বলেন, আটক ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, সে দীর্ঘদিন দেশের বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ব্যবসা করে আসছিল। আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close