চাকুরী

৭০ জনকে নিয়োগ দিবে তুলা উন্নয়ন বোর্ড

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাংলাদেশ তুলা উন্নয়ন বোর্ড শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তুলা উন্নয়ন বোর্ড ১১টি পদে মোট ৭০ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নামঃ কটন টেস্টার, সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, ষ্টোর কাম ফিল্ডম্যান, সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, জিন মেকানিক, ট্রাক চালক, গাড়ি চালক, অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী।

পদ সংখ্যাঃ মোট ৭০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতাঃ যেকোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক/ অষ্টম শ্রেণি অথবা ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য অভিজ্ঞতা এবং কম্পিউটার ও মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। আবেদনকারী বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত।

বেতন স্কেলঃ বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীদের অনলাইনের (www.cdb.teletalk.com.bd)মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমাঃ অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ৬ অক্টোবর, ২০১৯ সকাল ১০ টায় এবং শেষ হবে ৫ নভেম্বর, ২০১৯ সন্ধ্যা ৬টায়।

Related Articles

Leave a Reply

Close
Close