দেশজুড়ে

৯৯৯-এ ফোন করে শিশু ধর্ষণচেষ্টাকারীকে পুলিশে দিল প্রতিবেশী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ইমার্জেন্সি নম্বর ৯৯৯-এ ফোন করে এক যৌন নির্যাতনকারী দীন মোহাম্মদ নামে এক ব্যক্তিকে পুলিশে ধরিয়ে দিয়েছেন নির্যাতিতার প্রতিবেশী। সোমবার (২ ডিসেম্বর)  চাঁদপুর দিঘলদী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে চাঁদপুর মতলব  থানা পুলিশ তাকে গ্রেফতার করে। পেশায় তিনি মুদি ব্যবসায়ী।

চাঁদপুর মতলব (দক্ষিণ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ জানান,তৃতীয় শ্রেণীর ওই ছাত্রী স্কুল থেকে বাসায় ফেরার পথে অভিযুক্তের দোকান থেকে পানি পান করে। তার টিফিন বক্স মনের ভুলে দোকানে ফেলে আসে। বাড়িতে আসার পর টিফিন বক্সের কথা মনে পরলে সে পুনরায় দোকানে যায় টিফিন বক্স আনতে। সেই সুযোগে মুদি দোকানদার দীন মোহাম্মদ তাকে চিপস ও চকলেটের লোভ দেখিয়ে দোকানের ভিতর নিয়ে জোর করে আটকে রেখে যৌন নির্যাতন করে। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলবে বলে ছুরি দিয়ে ভয় দেখায়।

তিনি বলেন, রাতে শিশুটির শারীরিক ব্যথা শুরু হলে বিষয়টি তার মাকে জানায়। আশেপাশের প্রতিবেশীরাও বিষয়টি জানতে পারে। বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীদের একজন ৯৯৯ এ ফোন করে থানায় জানান। সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে চাঁদপুর মতলব দক্ষিণ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করেন এবং অভিযুক্ত মুদি দোকানদার দীন মোহাম্মদকে গ্রেফতার করে।

ওই শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছে পুলিশ। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close