আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

বাসের চাপায় এক ভাই নিহত, আরেক ভাই হাসপাতালে

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় জিরানীতে বাসের ধাক্কায় আলমগীর হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ দূর্ঘটনায় আহত আরও এক আরোহী নিহত আলমগীরের ছোটভাই হযরত আলীকে (২৬) উদ্ধার করে স্থানীয় শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার(১৭ আগস্ট) দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী বাজারস্থ “আরকে টেক্সটাইলের” নিকটে এ দূর্ঘটনা ঘটে। নিহত আলমগীর আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি গ্রামের মুসলিম উদ্দিন বেপারীর ছেলে।

 

আশুলিয়া ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন মাষ্টার জাহাঙ্গীর আলম ঢাকা অর্থনীতিকে জানান, জিরানী বাজারের “আরকে টেক্সটাইল” এর নিকট থেকে মোটরসাইকেলটি ইউটার্ন করে তারা নবীনগর অভিমুখে যাওয়ার চেষ্টা করে। এ সময় ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী পরিবহন তাদের মোটরসাইকেলটি পিছন থেকে চাপা দেয়।

 

তিনি আরও জানান, এ ঘটনায় আলমগীরের মাথা থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হতে থাকে। এতে ঘটনাস্থলেই আলমগীরের মৃত্যু হয়। এছাড়া, আশঙ্কাজনক অবস্থায় আলমগীরের ছোটভাইকে স্থানীয় শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে নেওয়া হয়েছে।

 

এ বিষয়ে সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক ঢাকা অর্থনীতিকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘাতক বাসটিকে আটক করা গেলেও বাসটির চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। নিহতের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

/এমআরকে

 

Related Articles

Leave a Reply

Close
Close