শিক্ষা-সাহিত্য

ইউডা’র হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট শিক্ষার্থীদের ক্লোজিং সিরিমনি

নিজস্ব প্রতিবেদকঃ ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা)’র ব্যবসায় প্রশাসন অনুষদের এমবিএ প্রোগ্রামের হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের ক্লোজিং সিরিমনি সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে উৎসাহ জুগিয়েছেন ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক মুজিব খান ।

শুক্রবার ( ৩ জানুয়ারি ) বিকালে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম শরিফ কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

ইউডা মাস্টার্স প্রোগ্রাম পরিচালক অধ্যাপক ড. সৈয়দ আব্দুল্লাহ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রক্টর সহযোগী অধ্যাপক তপন কুমার বিশ্বাস, কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক মোস্তফা কামাল, প্রোগ্রাম কনভেনার ও অ্যাকাডেমিক অ্যাফেয়ার্স সহকারী অধ্যাপক ড. আব্দুল্লাহ-হিল মুনতাকিম, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রাকিব, বিভাগের সিনিয়র শিক্ষক ইসমত জাহান লিসা সহ অন্যান্য শিক্ষকবৃন্দ । এই অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়নে/সহযোগিতায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. ইফফাত চৌধুরী।
অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন ব্যাচ মনিটর আফরিদা শারমিন মুনিয়া ও কাজী রাশেদুল বাশার । অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন প্রভা ইসলাম শান্তা ও কাজী সিফাত এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বিশ্বজিত কর্মকার ও শিল্পা হোড় ।
অনুষ্ঠানে শিক্ষার্থীরা সমাপনী কেক কেটে গান ,কবিতা আবৃত্তি, গল্প, স্মৃতিচারণ, ফটোসেশন,বাহারি খাবারের আয়োজন ও নৃত্য পরিবেশনের মাধ্যমে আনন্দ মণ্ডিত করে তোলেন ।
এ অনুষ্ঠানের আয়োজনে ছিল এমবিএ ও ইএমবিএ প্রোগ্রাম অফিস, হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ, ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ইউডা।
সিহাব/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close