আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পানিতে ডুবে তরুণের মৃত্যু, উদ্ধার ২

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় বন্যার পানিতে গোসল করতে গিয়ে সুজল (১৭) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০৪ আগস্ট) সন্ধ্যায় ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ৬ ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করে তাকে উদ্ধার করে। এরআগে দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের বড় রাঙ্গামাটিয়া এলাকায় এঘটনা ঘটে।

নিহত সুজন কুষ্টিয়া জেলার আব্দুস সালামের ছেলে। সে জিরানী বাজারের মাধপপুর এলাকায় ভাড়া থাকতো। গত সে এসএসসি পাস করেছে। ফায়ার সার্ভিস জানায়, দুপুরে ১০ থেকে ১৫ জন বন্ধু মিলে ওই এলাকার বন্যার পানিতে গোসল করতে যায়।

এসময় এদের মধ্যে ৩ জন পানিতে ডুবে গেলে স্থানীয়রা দুই জনকে উদ্ধার করে। সুজল নামের ওই শিক্ষার্থীর সন্ধান না পাওয়ায় ডিইপিজেড ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও সিদ্দিক বাজার ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলের যৌথ অভিযানে সন্ধ্যা ৭ টার দিকে সজলের মরদেহ উদ্ধার করা হয়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের জুনিয়র স্টেশন অফিসার ওহিদুল ইসলাম জানান, খবর পেয়ে দুপুর ২ টার দিকে ঘটনাস্থলে পৌছে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও সিদ্দিক বাজার ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলের যৌথ অভিযানে তাকে উদ্ধার করা হয়। নিহতের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close