আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ছাদ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু, বন্ধু পলাতক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় একটি বহুতল ভবনের ছাদ থেকে পড়ে ইসরাফিল হোসেন (১৫) নামে দশম শ্রেনীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইসরাফিলের সঙ্গে থাকা মাসুদ নামে এক সহপাঠি পলাতক রয়েছে। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে পাগল প্রায় বাবা-মা।

সোমবার (১৫ জুন) সকালে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার সাজেদুর রহমানের মালিকানাধীন ৭ তলা ভবনের নিচ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ইসরাফিল বাইপাইলের শান্তিনগর এলাকার মামুনের ছেলে। সে স্থানীয় জেএল মডেল স্কুলে দশম শ্রেণীতে লেখাপড়া করতো।

স্বজনরা জানায়, সকালে আশুলিয়ার বাইপাইলের পলাশবাড়ী এলাকায় বন্ধু মাসুদের বাসায় যায় ইসরাফিল। সেখানে সাজেদুর রহমানের মালিকানাধীন ৭ তলা ভবনের ছাদে ওঠে সে। এসময় ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে ৩ মাস আগে মাসুদের সঙ্গে মোবাইল নিয়ে ঝগড়া হয়েছিলো।

ছবি: নিহত ছাত্রের মায়ের আহাজারি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তার মরদেহ ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে তাকে ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে বা দুর্ঘটনাজনিত মৃত্যু কিনা, সব বিষয় মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। এ ঘটনার পর থেকে সঙ্গে থাকা সহপাঠি মাসুদ পলাতক রয়েছে।

এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে হত্যা বা ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে কিনা, এমন কোন অভিযোগ নিহতের পরিবার দেয়া হয়নি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close