বিনোদন

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন পরীমনি

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলা সিনেমার নায়িকার নাম আসলেই প্রথম তালিকায় পরীমনি। রূপকথা গল্পের মতই অনিন্দ্য সুন্দরীর বাস্তবতার গল্পই যেন পরীমনি। দেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনয়গুণে শুরু থেকেই মুক্ত করেছে দর্শক হৃদয়। এই অনিন্দ্য সুন্দরী নায়িকার চুলের প্রশংসায় সর্বদা পঞ্চমুখ থাকেন সবাই। তার মিষ্টি হাসির খুনসুটি, সবার কাছে নজরকারা।

ছোটবেলায় মাথার বেণি খুলে আয়নার সামনে দাঁড়িয়ে আপনমনে প্রায়শই মডেলিং করতেন পরীমনি! স্বপ্ন দেখতেন, বড় হয়ে টিভিতে দেখা সেই বিজ্ঞাপনটির মডেল হওয়ার। অবশেষে সেই স্বপ্ন বাস্তবে ধরা দিলো পরীর জীবনে।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) নিজ বাসায় লালবাগ হাঁসমার্কা গন্ধরাজ তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন পরীমনি।

পরী বলেন, শুধু আমি নই। আমার তো মনে হয় বাংলার সকল নারীর মনেই বেঁচে আছে একটি চিরচেনা সাদা রাজহাঁস! মানে হাঁস মার্কা গন্ধরাজ তেলের কথা বলছি। ছোটবেলায় এই তেলটির ঘ্রাণ আর বিজ্ঞাপন- কি যে ভালো লাগতো! এখনও টিভি বা রেডিওতে এই নামটি কানে এলে ঘুরে তাকাই। স্মৃতিকাতর হই।

এখন থেকে এই তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন পরীমনি। অংশ নেবেন বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রেও।

এদিকে করোনার কারণে আপাতত ঘরবন্দি আছেন এই নায়িকা। তবে গেল সপ্তাহে পরী ব্যস্ত ছিলেন ইফতেখার শুভর অনুদানের ছবি ‘মুখোশ’-এর শুটিংয়ে। সম্প্রতি তার অভিনীত তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ মুক্তি পেয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close