ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, দুই নারী শ্রমিক নিহত

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ নারী শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছন অন্তত ১৫ জন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার সকাল ৭ টার দিকে ধামরাইয়ে সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কের খাগুরতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বাসটি স্থানীয় প্রতীক সিরামিক্সের শ্রমিক বহন করছিল।

নিহতরা হলেন, ধামরাইয়ের মধুডাঙ্গা এলাকার আমির মোল্লার মেয়ে সুরাইয়া বেগম (৩০) ও মো. বাছেদের মেয়ে আকলিমা (৩৮)। তারা দুজনই প্রতীক সিরামিক্সের শ্রমিক। এছাড়া এ ঘটনায় গুরুতর আহত জুলেখা নামে এক শ্রমিককে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিকুর রহমান বলেন, সকালে সাটুরিয়ার দিক থেকে ধামরাইয়ের প্রতীক সিরামিক্সের শ্রমিকদের নিয়ে কারখানার দিকে আসছিল বাসটি। পরে খাগুরতা এলাকায় পৌছালে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে যায়। এসময় নিহত হয় ১ শ্রমিক। আহত হয় অন্তত ১৫ জন। পরবর্তীতে স্থানীয় স্বাস্থ্য কমপ্লক্সে নেয়ার পর অপর এক শ্রমিক মারা যায়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘুমের ঘোরে চালকের অসাবধানতায় এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারনা পুলিশের।

এ ঘটনায় বাসের চালককে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানায় পুলিশ।

Related Articles

Leave a Reply

Close
Close