আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় চালককে জবাই করে অটোরিক্সা ছিনিয়ে নেয়ার চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ যাত্রী বেশে অটোরিক্সায় উঠে সুযোগ বুঝে চালকের উপর হামলা চালিয়ে অটোরিক্সা ছিনিয়ে নেয়াই তাদের উদ্দেশ্য। আশুলিয়ায় এক চালককে জবাই করে অটোরিক্সা ছিনিয়ে নেয়ার সময় চিৎকার দিয়ে অল্পের জন্য রক্ষা পায় সেই চালক, ধরা পরে চক্রের একজন।

মঙ্গলবার (১৪ মার্চ) ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে রবিবার গভীর রাতে তাকে আশুলিয়ার দূর্গাপুর থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত হল, পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানার আরামকাঠী গ্রামের আল আমিনের ছেলে সায়েম সরকার(২২)। পলাতক আসামীরা হল, রাসেল(২৯), হারুন (৩০) ও কামরুল (৩০)। তাদের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

ভুক্তভোগী রিক্সাচালক জাহাঙ্গীরের গ্রামের বাড়ি ভোলা জেলায়। আশুলিয়ার চাঁনগাও এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় বসবাস করে ও নিজের রিক্সা চালিয়ে জীবন যাপন করে।

এজাহার সূত্রে পুলিশ জানায়, আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে একটি অটোরিক্সা ভাড়া করে সায়েম সরকার। পরে আশুলিয়ার দূর্গাপুরে নির্জন স্থানে পৌছলে সায়েমের ওৎ পেতে থাকা সহযোগীরা হামলা চালায়। পরে সায়েম রিক্সাচালক জাহাঙ্গীরের গলায় ছুড়ি চালিয়ে জবাইয়ের চেষ্টা করে। জাহাঙ্গীর সড়ে গেলে তার বাম কানে আঘাত লাগে। পরে রিক্সা নিয়ে পালিয়ে যাওয়ার সময় জাহাঙ্গীরের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে এবং পুলিশের টহল দল এগিয়ে এসে ধাওয়া করে রিক্সাটি আটক করে। সেসময় সায়েম সরকারকে গ্রেপ্তার করতে পারলেও বাকি আসামীরা পালিয়ে যায়। পরে আশুলিয়া থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী রিক্সাচালক।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই শাহিন আহমেদ নয়ন বলেন, অটোরিক্সা ছিনতাই চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করে আদালতে পাঠালে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। বাকি আসামীদের গ্রেপ্তার করতে অভিযান চলমান আছে। অটো রিক্সা চুরি ও ছিনতাই করে বিক্রি করে দেয়াই তাদের লক্ষ্য। এর আগেও অটোরিক্সা ছিনতাই করে বিক্রি করেছে চক্রটি।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close