আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

করোনা যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে গণস্বাস্থ্য কেন্দ্রের ১ মিনিট অবিরাম করতালি

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনা মোকাবিলায় সম্মুখসারীর যোদ্ধাদের শ্রদ্ধা ও তাদের প্রতি সহমর্মিতা জানিয়ে সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রে ১ মিনিট অবিরাম করতালি অনুষ্ঠিত হয়েছে। একই সাথে সারাদেশে গণস্বাস্থ্য কেন্দ্রের ৩০ টি শাখায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বেলা ১২টায় আশুলিয়ার মির্জানগরে অবস্থিত সাভার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহি কর্মকর্তা এবং এই কর্মসূচির সমন্বয়ক ডা. মনজুর কাদিরের নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

১ মিনিট অবিরাম করতালি শেষে সাভার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহি কর্মকর্তা এবং এই কর্মসূচির সমন্বয়ক ডা. মনজুর কাদির করোনা মোকাবিলায় সম্মুখসারীর যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা ও ধন্যবাদ জানিয়ে বলেন ভবিষ্যতেও করোনা মোকাবিলায় ও করোন যোদ্ধাদের উৎসাহ যোগাতে গণস্বাস্থ্য কেন্দ্র কাজ করে যাবে।

এসময়, গণ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য লায়লা পারভিন বানু করোনা মোকাবিলায় মাস্ক পরিধানের ওপর গুরুত্বারোপ করে সকলকে আরও সচেতন হওয়ার আহবান জানান।

কর্মসূচিতে সাভার গণস্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন বিভাগের পরিচালক, চিকিৎসক, প্যারামেডিক,নার্সসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং গণস্বাস্থ্য ক্যাম্পাসে বসবাসরতরা অংশ নেয়।

Related Articles

Leave a Reply

Close
Close