বিনোদন

রজনীকান্তকেও পিছনে ফেললেন বিজয়!

ঢাকা অর্থনীতি ডেস্ক: জোসেফ বিজয় চন্দ্রশেখর হলেও তামিল সিনে ইন্ডাস্ট্রির এই সুপারস্টার বিশ্বজুড়ে থালাপতি বিজয় হিসেবে পরিচিত। এই দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় একের পর এক বড় চমক দিয়েই চলেছেন।

ফ্যানদের কাছে ‘থালাপতি ৬৫’-এর প্রথম লুক প্রকাশ করেছেন। নির্মাতারা এই ছবির নামও ঘোষণা করেছেন। বিজয়ের এই ছবির নাম রাখা হয়েছে ‘বিস্ট’। এই ছবির সঙ্গে তিনি দক্ষিণী ছবির দুনিয়ায় এক বড় রেকর্ড গড়েছেন।

জানা যায়, ‘বিস্ট’ সিনেমার জন্য থালাপতি বিজয় পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১০০ কোটি রুপি। এর মাধ্যমে এক সিনেমায় পারিশ্রমিকের দিকে মেগাস্টার রজনীকান্তকে ছাড়িয়ে গেলেন বিজয়। রজনীকান্ত তার সবশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘দরবার’-এ প্রায় ৯০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। বিজয়ের এই নতুন পারিশ্রমিক তাকে তামিল সিনেমা অঙ্গনের অন্যতম সর্বোচ্চ সম্মানী পাওয়া তারকায় পরিণত করেছে।

সম্প্রতি তিনি আরেক রেকর্ড গড়েছেন। এ বছর জানুয়ারিতে তার মুক্তিপ্রাপ্ত ছবি ‘মাস্টার’ বক্স অফিস রীতিমতো কাঁপিয়েছে। করোনাকালের মধ্যেও বিজয়ের এই ছবি শুরুর দিনে ২০০ কোটি রুপি ব্যবসা করেছে। এই অতিমারির মধ্যে ‘মাস্টার’ সবচেয়ে বেশি আয়ের ছবি হিসেবে রেকর্ড সৃষ্টি করেছে।

Related Articles

Leave a Reply

Close
Close