দেশজুড়েবিনোদন

করোনায় আক্রান্ত হওয়ার কথা অস্বীকার করলেন কাজী মারুফ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। বর্তমানে তারা দু’জনই নিউইয়র্কে অবস্থান করছেন। কাজী মারুফের বাবা পরিচালক কাজী হায়াৎ এ তথ্য নিশ্চিত করেছেন। তার বরাতে দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে মারুফের করোনা আক্রান্তের খবর প্রকাশিত হয়। এমন খবর গত শনিবার(২৮ মার্চ)  বিকেল থেকে শোনা যাচ্ছিল।

তবে এবার কাজি মারুফ বলছেন ভিন্ন কথা। কাজী মারুফ বলেন, আমি ভাল আছি ও আমার স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। শনিবার (২৮ মার্চ) হঠাৎ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মারুফ ও তার স্ত্রী করোনায় আক্রান্ত নিউইয়র্কে চিকিৎসাধীন রয়েছেন এমন ঘটনা ছড়িয়ে পরে। মারুফ জানান, নিউইয়র্কে এখন হালকা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া পরিবর্তনের কারণে আমার স্ত্রী রাইসার জ্বর হয়েছে। যুক্তরাষ্ট্রে এই মুহূর্তে কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এর মধ্যে স্ত্রীর জ্বরের কারণে এমনটা ছড়িয়েছে।

মারুফ বলেন, নিউইয়র্কে আমার পরিচিত অনেকে এই রোগে সংক্রমিত হয়েছেন। গতকাল সন্ধ্যায় (নিউইয়র্ক স্থানীয় সময়) নিজের জ্বর শুরু হওয়ায় রাইসা ভীত হয়ে পড়ে। আমার শাশুড়িকে খবরটি জানায়। হয়তো আমার শাশুড়ির কাছ থেকে বাবা (কাজী হায়াত) খবরটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়েন। সবাইকে আশ্বস্ত করে বলতে চাই, আমাদের তেমন কিছুই হয়নি।

জানা যায়,দুই সপ্তাহ ধরে সন্তানদের স্কুল বন্ধ। বড় ধরনের প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না তাঁরা কেউ। জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা।

মারুফ জোর দিয়ে বলেন, এটা ঠিক যে আমার স্ত্রী জ্বরে আক্রান্ত। তবে তা এখন পর্যন্ত কোভিড ১৯ বা করোনা ভাইরাস নয়। আমি শতভাগ সুস্থ আছি। আল্লাহর রহমতে এখন পর্যন্ত আমার কোনো সমস্যা নেই।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close