বিনোদন

অবশেষে দুঃখ প্রকাশ তানজিন তিশার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা অবশেষে দুঃখ প্রকাশ করলেন। তিনি বলেন, ফোনে আমি যে শব্দ উচ্চারণ করেছি তা সঠিক নয়। এ জন্য আমি আগেও দুঃখ প্রকাশ করেছি, এখনও করছি।

শনিবার (২৫ নভেম্বর) ডিবি কার্যালয়ে বৈঠক শেষে এক লিখিত বক্তব্যে তানজিন তিশা এসব কথা বলেন।

ঘটনার বর্ণনা দিয়ে তিশা বলেন, কয়েকদিন আগে আমি অসুস্থ হয়ে হাসপাতালে ছিলাম। বাসায় ফেরার পর দেখলাম দুই একটি নিউজ পোর্টাল আমার আত্মহত্যার চেষ্টা শিরোনামে নিউজ করেছে। এমন সময় সাংবাদিক তামিম যার সঙ্গে আমার কোনো পূর্ব পরিচয় নেই তিনি আমাকে এমন একটি টেক্সট করেন যেটা ওই সময়ের জন্য আমার কাছে যৌক্তিক মনে হয়নি। আমি ভাবতেই পারিনি এমন সময়ে আমাকে কেউ এমন একটা মেসেজ দিবে। অথবা একজন নারীকে কেউ এরকম প্রশ্ন করতে পারে।

এ সময় তিনি বলেন, এমন মেসেজে নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে মেসেজের বিষয়ে নিউজ করলে আমি তার সর্বোচ্চ ব্যবস্থা নেব বলে রিপ্লাই দেই। সে সময় তার সঙ্গে ফোনে আমি যে শব্দ উচ্চারণ করেছি আমি জানি তা সঠিক নয়। তার জন্য আমি দুঃখ প্রকাশ করেছি এবং এখনও করছি।

এর মধ্যে আমার কথোপকথনের যে রেকর্ড ভাইরাল হয় সেটা শুনে অন্য সাংবাদিকরা রেগে যায়, যেটা খুব স্বাভাবিক। তবে এরপরে আমাকে নিয়ে বিভিন্ন জায়গায় নানান ধরনের কুৎসা রটনা ও সাইবার বুলিং হলে এ বিষয়ে আমি ডিএমপিতে অভিযোগ করি। পরে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে আমি ভুলে একটি প্রতিষ্ঠানের নাম বলে ফেলি। যেটা আমি উদ্দেশ্যমূলকভাবে বলিনি। এ জন্যও দুঃখ প্রকাশ করেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, আমি পুলিশের কাছে অভিযোগ করেছিলাম সেটা তুলে নিচ্ছি। তবে যারা আমার এবং আমার পরিবারকে ঘিরে অসত্য ও অপমানজনক লেখা প্রকাশ করেছেন সেগুলো উঠিয়ে নিবেন আমি এটা প্রত্যাশা করি। এ সময় তার পাশে থাকা শিল্পী সংগঠনের সদস্য ও ডিবি প্রধান হারুনকে ধন্যবাদও জানান তিনি।

এরপরে সাংবাদিকদের পক্ষ থেকেও একজন ব্যক্তি বক্তব্য দেন এবং সমঝোতার বিষয়টি উল্লেখ করেন তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close