বিনোদন

সাইনা’র জন্য তৈরি পরিনীতি

ঢাকা অর্থনীতি ডেস্ক: ‘সাইনা’ ছবিতে তাঁর জীবনকে শারীরিক ও মানসিকভাবে ফুটিয়ে তুলতে হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। ২৩ বছরের শ্রমে গড়ে ওঠা তারকা খেলোয়ার সাইনা হতে পরিণীতিকেও তাই করতে হয়েছে কঠোর পরিশ্রম। তাঁর হাতে ছিল মাত্র কয়েক মাস। এ সময়ের মধ্যে নিজেকে তৈরি করতে বেশ ঘাম ঝড়াতে হয়েছে এই অভিনেত্রীকে। ছবির ‘বিহাইন্ড দ্য সিন’–এ পরিণীতি থেকে সাইনা হয়ে ওঠার গল্প তুলে ধরেছেন পরিণীতি।

খেলোয়াড়সুলভ মানসিকতা তৈরি করতে প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠতেন পরিণীতি। এরপর প্রশিক্ষণ নিতে শুরু করেন ব্যাডমিন্টনের। কিন্তু একটা খেলা হুট করেই রপ্ত করা সহজ নয়। মাঝেমধ্যে এমনও হতো, ব্যাডমিন্টনের কোর্টেই কেঁদে ফেলতেন তিনি। মাঝেমধ্যে মনে হতো, ছবিটা বোধহয় করা হবে না তাঁর। ওই ভিডিও শেয়ার করেছেন পরিণীতির প্রশিক্ষণ দলের এক সদস্য। সেখানে পরিণীতি এভাবে শেষ করেছেন, এটা সাইনা চরিত্রে অভিনয়ের গল্প নয়, এটা সাইনা হয়ে ওঠার গল্প।

নারী দিবসে মুক্তি পেয়েছে ব্যাডমিন্টন খেলোয়ার সাইনার জীবনীচিত্রের ট্রেলার। ভারতের হরিয়ানা রাজ্যের একটি মেয়ে কী করে সে দেশের প্রথম ও বিশ্বসেরা ব্যাডমিন্টন খেলোয়াড় হয়ে উঠলেন, সেই কাহিনি উঠে এসেছে ছবিটিতে। ‘সাইনা’ ছবিটি মুক্তি পাবে ২৬ মার্চ। সূত্র: ইন্ডিয়া টুডে

Related Articles

Leave a Reply

Close
Close