দেশজুড়েপ্রধান শিরোনাম

অবৈধ মজুদকারীদের গণধোলাই দেয়া উচিত: প্রধানমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্ক: যারা সরকার উৎখাতের আন্দোলন করে তাদেরও দ্রব্যমূল্য অবৈধ মজুদে কিছু কারসাজি আছে এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, এর আগেও এমন পিয়াজের খুব অভাব। কিন্তু পরে দেখা গেলো বস্তা বস্তা পেয়াজ পানিতে ফেলে দেয়া হচ্ছে। এমন লোকদেরকে গণধোলাই দেয়া উচিত। কারণ সরকার কিছু করতে বললে সরকারের দোষ হবে। তারথেকে পাবলিক যদি এটার প্রতিকার করে তাহলে কেউ কিছু বলতে পারবে না।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে গণভবনে ‘মিউনিখ নিরাপত্তা সম্মেলন’-এ যোগদান ও জার্মানি সফরের নানা বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ে টানা চতুর্থ মেয়াদে সরকার গঠনের পর প্রথমবারের মতো অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, পেঁয়াজ আমাদের যথেষ্ঠ উৎপাদন হচ্ছে। কোন কোন এলাকায় পেঁয়াজ উৎপাদন হয় তা নিয়েও আমরা কাজ করে যাচ্ছি। আগামীতে বাহির থেকে পেঁয়াজ আনতে হবে না।

তবে আমদানির বিষয়ে তিনি বলেন, আমদানির কথা বলতে হয় এখানেও কিছু কারণ রয়েছে। তারমধ্যে মূল কারণ হচ্ছে, যারা এগুলো অবৈধভাবে লুকিয়ে থাকে তারা যেন সেগুলো বের করে। এটাই আমাদের মূল উদ্দেশ্য। এটা বাস্তবতা। এখানে লুকোনোর কিছু নেই।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close