খেলাধুলাপ্রধান শিরোনাম

আইসোলেশন সেন্টার হচ্ছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য দেশের বেশ কয়েকটি ক্রীড়া স্থাপনা প্রস্তুত করা হচ্ছে। এর ভেতর আছে ক্রিকেটের একটি স্টেডিয়ামও। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামকে আইসোলেশন সেন্টার হিসেবে প্রস্তুতের কথা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এই স্টেডিয়াম ছাড়া আরো কিছু ক্রীড়া স্থাপনাকে আইসোলেশন সেন্টারে পরিণত করার কথা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এগুলোর মধ্যে রয়েছে মিরপুর ইনডোর স্টেডিয়াম, গুলশান শুটিং কমপ্লেক্স, চট্টগ্রাম বিকেএসপি, রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স ইত্যাদি।

এক গণমাধ্যমকে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘প্রয়োজনে যেকোনো সময় এগুলোকে কোয়ারেন্টিন সেন্টার, আইসোলেশন সেন্টার বা হাসপাতাল হিসেবে ব্যবহার শুরু করা হবে।’

অবশ্য আইসোলেশন সেন্টার হিসেবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পুরোটাই ব্যবহার করা হবে না বলে জানিয়েছেন বিসিবির গ্রাউন্ডস কমিটির ব্যবস্থাপক সৈয়দ আবদুল বাতেন। তিনি জানিয়েছেন, স্টেডিয়ামটির করপোরেট বক্সগুলোই শুধু আইসোলেশন সেন্টারের জন্য নেয়া হবে। মূলত এখানে বিদেশফেরত যাত্রীদের রাখা হতে পারে। মাঠ বা ড্রেসিংরুম ব্যবহার করা হবে না।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close