দেশজুড়েপ্রধান শিরোনাম

আগামীতে মেয়র হলে যানজট সহনীয় পর্যায়ে আনা হবে: আতিকুল ইসলাম

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নির্বাচনের তফসিল ঘোষণার পরদিনই নির্বাচনি তৎপরতায় ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন ও আতিকুল ইসলাম।

সোমবার (২৩ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে, দলের মনোনয়ন প্রত্যাশার কথা জানান তারা। তিনি বলেছেন, আমি সময় নষ্ট করিনি। তাই আমার বিশ্বাস, আবারও আওয়ামী লীগ থেকে নমিনেশন পাবো।

স্বল্পদিনের দায়িত্বে অনেক কিছু করতে পারেননি, তবে আগামীতে মেয়র হলে যানজটকে গুরুত্ব দেয়ার কথা জানান উত্তরের মেয়র। তিনি বলেন, দায়িত্ব পাওয়ার পর যতটুকু সময় পেয়েছি আমি চেষ্টা করেছি সবাইকে নিয়ে কাজ করতে এবং তা সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছি।

আগামীতে জয়ী হলে যানজটকে বেশি গুরুত্ব দিয়ে কাজ করবেন জানিয়ে আতিকুল বলেন, নয় মাসে যে কাজ করেছি, সামনের ভোটে জয়ী হলে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখব। যানজট নিরসনে সবচেয়ে বেশি গুরুত্ব দেব। যতটুকু কাজ করা যায় আমরা তা করব। নগর উন্নয়নের সঙ্গে ৫৪টি সংস্থা রয়েছে, আমরা সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করব, এটাই আমার প্রত্যাশা।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি বাংলাদেশ আওয়ামী লীগ একটি বড় দল, একটি ঐতিহ্যবাহী দল, দেশকে স্বাধীনতা এনে দিয়েছে এ দল। তারা আমার কাজের মূল্যায়ন করবে। তাই আমার প্রত্যাশা আমি আওয়ামী লীগ থেকে আবারও নমিনেশন পাবো।

ঢাকার দুই সিটির নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ৩১ ডিসেম্বর ( মঙ্গলবার)। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি (বৃহস্পতিবার) এবং প্রত্যাহারের শেষদিন ৯ জানুয়ারি (বৃহস্পতিবার)। আর তফসিল অনুযায়ী ঢাকার দুই সিটিতে ভোট হবে আগামী ৩০শে জানুয়ারি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close