দেশজুড়েপ্রধান শিরোনাম

আগ্নেয়াস্ত্রকে ‘খেলনা’ দেখিয়ে আসামিদের ছেড়ে দিলেন ওসি

ঢাকা অর্থনীতি ডেস্ক: নোয়াখালীর সোনাইমুড়ীতে অস্ত্রসহ আটক তিন যুবককে ছেড়ে দেওয়া ও জব্দকৃত অস্ত্র খেলনা বলে চালিয়ে দেওয়ার অভিযোগে থানার ওসি তহিদুল ইসলামের বিরুদ্ধে জেলা পুলিশের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসাকে প্রধান করে গঠিত এ তদন্ত কমিটিকে তিন কর্মদিবসের মধ্যে লিখিত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা। তিনি বলেন, তদন্ত শেষে অভিযুক্তের বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, এর আগে গেল বছর গত শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বজরা এলাকা টহলে ছিল এএসআই গাজী সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ। টহলকালে সন্দেহজনক ঘুরাঘুরি করায় জনিসহ তিন যুবককে আটক করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে একটি অস্ত্র পাওয়া গেলে তাদের থানায় নিয়ে যায় পুলিশ। পরে ওই যুবকদের ছাড়াতে ভোরে ওসির বাসভবনে আসেন একজন জনপ্রতিনিধি ও তার লোকজন। তারা বিষয়টি নিয়ে ওসির সঙ্গে কথা বলার পর শনিবার ভোর ৫টার দিকে আটকদের ছেড়ে দেওয়া হয়।

এএসআই গাজী সোহেল রানা বলেন, শুক্রবার রাতে একটি চায়না খেলনা পিস্তলসহ তিন যুবককে আটক করা হয়। পরে ওই যুবকদের থানায় নিয়ে আসা হলে ভোর ৫টার দিকে ওসির নির্দেশে তিনি ওই যুবকদের ছেড়ে দেন।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন।

Related Articles

Leave a Reply

Close
Close