খেলাধুলা

আবারও বিপিএলে শোয়েব মালিক

ঢাকা অর্থনীতি ডেস্ক: আবারও বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে ফরচুন বরিশালের সাথে যোগ দিতে যাচ্ছেন পাকিস্তান অলরাউন্ডার শোয়েব মালিক। এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বরিশাল ফ্র্যাঞ্চাইজি বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে, গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) তারাই জানিয়েছিল, চলতি বিপিএলে আর তাকে দেখা যাবে না বরিশাল দলে। এরপর মালিকের পরিবর্তে আরেক পাকিস্তানি ব্যাটার আহমেদ শেহজাদকে দলের সাথে যুক্ত করে বরিশাল। কিন্তু পরিস্থিতির পালাবদলে সপ্তাহ ঘোরার আগেই ৪২ বছর বয়সী ক্রিকেটারকে আবার আনার ঘোষণা দিল দলটি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শনিবারের (৩ ফ্রব্রুয়ারি) ম্যাচেই তাকে পাবে দলটি। এর আগে বিপিএল খেলতে এসে হঠাৎ করে ব্যক্তিগত কাজে দুবাই চলে যান মালিক।

এর আগে গত ২২ জানুয়ারি, খুলনা টাইগার্সের বিপক্ষে বরিশালের ম্যাচে টানা ৩ টি নো বল দিয়েছিলেন মালিক। সেসময় এ নিয়ে ব্যাপক আলোচনা ওঠে। অনেকে প্রশ্নবিদ্ধ করতে চায় মালিকের অবস্থানকে। পরবর্তী সময়ে তিনি দুবাই চলে গেলে, তা নিয়ে আরও জল ঘোলা হয়েছিল।

পরে অবশ্য যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে মুখ খুলেছিলেন মালিক। তিনি স্পষ্ট করে নিজের অবস্থান জানিয়ে, এসব গুজব তথ্য বিশ্বাস করার আগে, আরও পরিস্কারভাবে তা যাচাই করার আহবান জানিয়েছেন তিনি। বরিশালের পক্ষে এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে ২৯ রান করেছেন মালিক। দুই ম্যাচে বোলিং করে শিকার করেছেন ১ টি উইকেট। তার জায়গায় আসা শেহজাদ দুই ইনিংসে করেন ৩৯ ও ৬৬ রান।

পাঁচ ম্যাচে এখন পর্যন্ত দুটি জয় পেয়েছে বরিশাল। পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে রয়েছে তামিম ইকবালের দল। বরিশালের পরবর্তী ম্যাচ ৩ ফেব্রুয়ারি পয়েন্ট তালিকার শীর্ষে থাকা খুলনার বিপক্ষে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close