দেশজুড়ে

আম পাড়াকে কেন্দ্র করে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্ক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় সৌদি প্রবাসী এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৫ মে) রাত ১০টার দিকে উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো.ইউছুফ (৩২) ওই গ্রামের শরীয়ত উল্যার ছেলে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে বাবা-ছেলেসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানিয়েছে, বাড়িতে জায়গা নিয়ে সৌদি প্রবাসী ইউসুফের পরিবারের সঙ্গে চাচাতো ভাই সোহেল ও রুবেলের পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার বিকেলে বিরোধপূর্ণ জায়গা থেকে আম পাড়াকে কেন্দ্র করে রাত ১০টার দিকে চাচাতো ভাই সোহেল,রুবেল ও চাচা নুরনবী সঙ্গে ইউসুফের সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ইউসুফকে মারধর করে এবং ছুরিকাঘাত করে সোহেল ও রুবেল। গুরুত্বর আহত অবস্থায় স্বজনেরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন পাটেয়ারী বলেন, বিরোধপূর্ণ জায়াগা থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযুক্ত তিন আসামিকে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Close
Close