আশুলিয়াস্থানীয় সংবাদ

ত্রাণ প্রতিমন্ত্রীকে কটুক্তির অডিও ভাইরাল, আশুলিয়া থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমানকে  কটুক্তি ও গালিগালাজের অভিযোগে রাজু আহমেদ (৪০) নামে  এক  ব্যক্তির বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করা হয়েছে। করেছে আশুলিয়া ইউপি চেয়ারম্যান।

রোববার (২১ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ। এর আগে শনিবার (২০ জুন) গভীর রাতে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর।

রাজু আহমদে আশুলিয়ার চাঁনগাও এলাকার শহীদুল্লাহর ছেলে। তিনি নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরেই কখনও আশুলিয়া ইউপি যুবলীগ, কখনও শ্রমিক লীগ আবার কখনও কৃষক লীগের নেতা পরিচয় দিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীকে উদ্দেশ্য করে হীন মন্তব্যসহ বদনাম রটিয়ে বেড়াচ্ছেন রাজু আহমেদ। তিনি জাতীয় নির্বাচনে সিল মেরে ত্রাণ প্রতিমন্ত্রীর নির্বাচন করে পাশ করিয়েছে বলে বদনাম রটিয়ে জাতীর নির্বাচনকে কলুষিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া ত্রান প্রতিমন্ত্রীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজের একটি অডিও রেকোর্ড ‘ওরে বাটপার’ নামক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের একটি আইডি থেকে ছড়িয়ে দেয়। ওই অডিও রেকোর্ডের মাধ্যমে অশালিন গালিগালাজ ও মানহানিকর তথ্য পোষ্ট করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সম্মানহানী হওয়ায় তার বিরুদ্ধে আইসিটি মামলা দায়ের করা হয় ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক নুরুল হুদা ভুঁইয়া জানান, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রীকে উদ্দেশ্য করে গালিগালাজ করা রাজু আহমেদ নামের এক ব্যক্তির বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের হয়েছে। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close