আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ঝালমুড়ি বিক্রেতার মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় রুস্তম আলী (৪০) নামের এক ঝালমুড়ি বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠঅনো হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার ভাদাইলের সাধু মার্কেট এলাকার আলেকুজ্জমানের বাড়ির পাশে তার মালিকানাধীন ফাঁকা জায়গা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রুস্তম আলী সাতক্ষীরা জেলার আশাশনি থানার আগরদারি গ্রামের বাসিন্দা। তিনি তার ২য় স্ত্রীসহ স্থানীয় আলেকুজ্জমানের বাড়িতে ভাড়া থেকে ঝাঁলমুড়ির ব্যবসা করতেন।

পুলিশ জানায়, ওই এলাকার ফাঁকা জায়গায় নিহতের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী জানায় খবর দেয়। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় আনে পুলিশ। প্রাথমিক সুরতহালে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারন জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক নুরুল হুদা ভুঁইয়া জানান, শরীরে আঘাতে কোন চিহ্ন নেই। তবে এই ফাঁকা জায়গা কিভাবে আসলো রুস্তম আলী। ফলে ময়না তদন্তেরর প্রতিবেদন ছাড়া মৃত্যু কারন নিশ্চিত হওয়া অসম্ভব। তবে এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close