আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পল্লী বিদ্যুতের ঠিকাদারের গলা কাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় পল্লী বিদ্যুতের এক ঠিকাদারকে গলা কেটে হত্যা করে পালিয়েছে দূর্বৃত্তরা। নিহতের নাম কাজিম উদ্দিন (৫৬)। এসময় খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছে আইনশৃংখলা বাহিনী।

নিহত কাজিম উদ্দিন স্থানীয় ওয়াজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী ও পল্লী বিদ্যুত সমিতির ঠিকাদার ছিলেন বলে জানা গেছে।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় কাজিম উদ্দিনের বসতবাড়ি সংলগ্ন খামারের একটি কক্ষ থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রায় রাতে বাড়ির পেছনে খামারের একটি ঘরে থাকতেন কাজিম উদ্দিন। সেই ঘরের তালার একটি চাবি নিহতের কাছে ও আরেকটি তার স্ত্রীর কাছে ছিল। সকালে নিহতের স্ত্রী দরজার তালা খুলে ভিতরে ঢুকে বিছানার ওপরে স্বামীর মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে অবহিত করলে নিহতের মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রাথমিক সুরতহালে দেখা গেছে নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত করে দ্রুতই হত্যাকান্ডের রহস্য খুঁজে বের করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close