আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পৃথক অভিযানে গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, মোটরসাইকেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড আবেদন করে ঢাকার আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল বুধবার দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকার সাউথ বেঙ্গল সিএনজি পাম্পের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- (১) গাজীপুর জেলার কাশিমপুর থানার বাগবাড়ী এলাকার মোঃ কালাম মন্ডলের ছেলে জিসান মন্ডল (২৪), (২) একই এলাকার আব্দুর রহমানের ছেলে রাজু আহম্মেদ (২৪), (৩) বগুড়া জেলার শেরপুর থানার রনবীরবালা গ্রামের মোঃ মোস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল মমিন (২৫), (৪) একই থানার আটমিনশা গ্রামের মোঃ আশরাফুল ইসলামের ছেলে নয়ন ইসলাম (২৩) ও নীলফার্মারী জেলার ডিমলা থানার নাওতোরা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে সৈনিক ইসলাম শাহীন (২৮)। এদের মধ্যে আব্দুল মমিন আশুলিয়ার নরসিংহপুর সরকার মার্কেট এলাকার সাইফুল মন্ডলের বাড়ীতে থাকেন। অপরজন মোঃ নয়ন ইসলাম আশুলিয়ার গোরাট এলাকার রশিদের বাড়ীতে ভাড়া থাকেন এবং মোঃ সৈনিক ইসলাম শাহীন একই এলাকার জামাল মন্ডলের বাড়ীতে ভাড়া থেকে বিভিন্ন অপকর্ম করতেন তারা।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত জানান, ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে জামগড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় সাউথ বেঙ্গল সিএনজি ফিলিং স্টেশনের সামনে একটি সন্দেহভাজন প্রাইভেটকারের যাত্রীদের জিজ্ঞাসাবাদ করতে গেলে তারা পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে প্রাইভেটকারসহ ৩ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে রাম দা, ছুড়িসহ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আরও দুই জনকে গ্রেফতার করা হয়।

এছাড়া আশুলিয়ার কুটুরিয়া এলাকায় পৃথক অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাসুম (২৮), মেহেদী (২৫) ও বাহাদুর (৪১)। তাদের কাছ থেকে ১টি গ্রীল কাটার মেশিন, ১ টি রেঞ্চ, ১ টি সুইচ গিয়ার উদ্ধার করে জব্দ করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close