আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় প্রায় কোটি টাকার হেরোইনসহ একজনকে আটক করেছে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় বিপুল পরিমান হিরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৪’র সিপিসি-২। এসময় তার হেফাজত থেকে নয়শত ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯৪ লাখ ৫০ হাজার টাকা।

এ ঘটনায় তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে আজ শনিবার (২৭ জানুয়ারি) সকালে তাকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শুক্রবার রাতে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় থেকে তাকে আটক করেন র‍্যাব-৪।

আটককৃত মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রসুলপুর গ্রামের মো.জুটু আলীর ছেলে মো.রাহিম আলী (২৮)।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই রাহিম আলী দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক ক্রয় করে এনে সাভার-আশুলিয়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় ব্যবসা চালিয়ে আসছিলো। পরে গতকাল শুক্রবার মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান হেরোইনসহ তাকে আটক করা হয়।

র‍্যাব-৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে বিপুল পরিমান হেরোইনসহ একজনকে আটক করা হয়েছে। আটক রাহিম আলীকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তার সাথে আরও কেউ জড়িত আছে কি না সেবিষয়ে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close