আশুলিয়াদেশজুড়েস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাসে আগুন, বিএনপি নেতাসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্র্র্রতিবেদক: আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির তিন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন শিমুলিয়া ইউনিয়ন যুবদলের সহ-সম্পাদক বলে দাবি পুলিশের।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে ঢাকার আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কলতাসূতি ও তেলিবাজার এলাকা থেকে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ১১ ডিসেম্বর নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় ইতিহাস পরিবহনের বাসে অগ্নিসংযোগের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, কলতাসূতি এলাকার হাজী আব্দুল কাদেরের ছেলে জিয়াউর রহমান (৪০) ও একই এলাকার শফিকুল ইসলামের ছেলে হৃদয় প্রামানিক (২৫)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, গতকাল গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার কলতাসুতি এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। তারা বিএনপির সক্রিয় কর্মী বলে জানা গেছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া পৃথক অভিযানে শিমুলিয়ার কবিরপুর তেলিবাজার এলাকার মো. আঃ রউফ দেওয়ানের (রুক মিয়া) ছেলে মো. দেলোয়ার হোসেন(৩৫)কে গ্রেপ্তার করেছেন আশুলিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) নোমান ছিদ্দিক। দেলোয়ার হোসেন আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়ন যুবদলের সহ-সম্পাদক বলে জানিয়েছে পুলিশ।

এসআই (উপ-পরিদর্শক) নোমান ছিদ্দিক বলেন, ২১ নভেম্বর রাতে বাড়ইপাড়া এলাকায় সাভার পরিবহনের বাসে অগ্নিসংযোগের ঘটনায় ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ৭ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও যারা জড়িত ছিলেন তাদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

উল্লেখ্য, সম্প্রতি আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী, কবিবপুর ও বাড়ইপাড়া এলাকায় ৩ টি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close