আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ৭ ডাকাত আটক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার কুন্ডলবাগ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্য কে আটক করেছে র‌্যাব-৪। এসময় ৫ টি অটোরিকশাসহ ডাকাতদের ব্যবহৃত দেশিয় অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

বুধবার (২৮ এপ্রিল) বিকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে মঙ্গলবার রাত থেকে শুরু হয়ে আজ বুধবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- মোঃ নান্নু সরদার (৪৩), মোঃ বাবু আকন্দ (৩০), মোঃ রফিক (৩৪), মোঃ আলম (৩০), মোঃ শাহবুল শিকদার (৪৫), মোঃ সুমন (২৮) ও মোঃ আজাদ (৩৭)।

র‌্যাব-৪ জানায়, ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই তাদের আটক করা হয়। সেই সাথে দেশিয় অস্ত্রসহ পাঁচটি অটোরিকশা আটটি মোবাইল এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনার সাথে জড়িত স্বীকার করেছে তারা। এই চক্রটি আন্তঃজেলা অটোরিকশা ও সিএনজি চালকসহ মুলত টার্গেট করে। নৃশংসতার শিকার হয়ে হত্যার শিকার ওহয়। চক্রটি দীর্ঘদিন ধরে ঢাকা, মানিকগঞ্জ, গাজীপুরসহ ঢাকা আশ পাশের এলাকায় স্থানে ডাকাতি করে আসছিলো। সুযোগ বুঝে পথচারীদের অস্ত্রের ভয় দেখিয়ে মালামাল ছিনতাই করতো।

তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close