আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ার চুরির মামলায় ছাত্রলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার একটি পোশাক কারখানায় মালামাল চুরির মামলায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল(৩১)কে আটক করেছে পুলিশ। আশুলিয়া থানায় দায়ের করা একটি মামলায় সূত্র ধরে তাকে বুধবার (১৯ আগস্ট) বিকেলে গজারিয়া থেকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার এসআই মোঃ আসওয়াদ জানান, আশুলিয়ার জামগড়া এলাকার এনআর গার্মেন্টস কোম্পানীর শিপমেন্টর মালামাল একটি কাভার্ড ভ্যানে করে চট্টগ্রাম বন্দরে নেওয়ার পথে গত ১৪ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশ থেকে চুরি হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর সংশ্লিষ্টতার অভিযোগে কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে আজ গজারিয়া থেকে আহমেদ রুবেল আটক করা হলো। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দীপু জানান, প্রাথমিক তদন্তে আসামিদের সংশ্লিষ্টতার প্রমাণ হয়েছে এবং আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধের কথা স্বীকার করেছেন।

বিষয়টি সম্পর্কে জানতে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলাটি আশুলিয়া থানার আমরা শুধু তাদেরকে সহযোগিতা করেছি তদন্তে আহমেদ রুবেলের সংশ্লিষ্টতা প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাকে আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close