আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় অগ্নিকান্ডে ২০ টি ঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ার কাঠগড়া এলাকায় একটি টিনশেড বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১১ফেব্রুয়ারি) বেলা ৩ টার দিকে কাঠগড়া সরকার বাড়ি ব্যুরো বাংলাদেশ কার্যালয়ের পাশে ডালু মিয়ার বাড়িতে এ অগ্নিকান্ড ঘটে। তখন প্রায় ২০ টি ঘর আগুনে পুড়ে যায়।

এলাকার লোকজন প্রথমে আগুন নেভানোর চেষ্টা চালায় এবং ফায়ারসার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ডিইপিজেড ফায়ারসার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা আগুন নেভানোর কাজে যোগ দেন।

ইপিজেড (সাভার) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো: জাহাঙ্গীর আলম ঢাকা অর্থনীতিকে জানায় খবর পেয়ে ঘটনাস্থলে দুটি ইউনিট ছুটে এসে কাজ শুরু করে। আধাঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে অগ্নিপাতের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি এবং কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এলাকাবাসী জানায়, ঐ বাড়িতে প্রায় শতাধিক টিনশেড ঘর আছে, যে ঘরগুলোর বেশিরভাগ ভাড়াটিয়াই পোশাক শ্রমিক। অগ্নিকান্ডের স্থলের পাশেই একটি গার্মেন্টস এর রিসার্ভ ট্যাংক থেকে পানি পাওয়ায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close