আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ‘আনসার আল ইসলামে’র এক সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সদস্য মোঃ নাছির উদ্দিন (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩ এর একটি দল। পরে তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে আশুলিয়া থানা থেকে প্রিজন ভ্যানে গ্রেপ্তার নাছির উদ্দিনকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে, মঙ্গলবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার মো. নাছির উদ্দিন ঝিনাইদহের মহেষপুর থানার শ্যামকুর গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় রুবেল মাতাব্বরের বাড়িতে একটি কক্ষে ভাড়া থাকতো। ভাদাইলের স্থানীয় একটি মসজিদের মুয়াজ্জিন হিসেবে কর্মরত ছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর ডিএডি পুলিশ পরিদর্শক আবুল হোসেন মিয়া জানতে পারেন যে, নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর কজন সদস্য আশুলিয়ার ভাদাইল এলাকায় অবস্থান করে গোপন বৈঠক করছেন। সেই তথ্যের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে নাছির উদ্দিনকে আটক করা হয়। তার কাছ থেকে বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। তবে এসময় র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়।

এ ঘটনায় আবুল হোসেন বাদী হয়ে নাছির উদ্দিনসহ অজ্ঞাত আরো ২ থেকে ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

আশুলিয়া থানার এসআই মো. নোমান সিদ্দিক বলেন, র‌্যাব আমাদের কাছে আসামিকে হস্তান্তর করার পর একটি মামলায় অন্তর্ভুক্ত করে তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close