আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ঈদ উপহার দিল ‘‌আলোকিত বাউনিয়া ফাউন্ডেশন’

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করছেন বেসরকারি আলোকিত বাউনিয়া ফাউন্ডেশন নামের একটি সংগঠন।

গতকাল শুক্রবার বিকেলে আশুলিয়ার বাউনিয়া কেন্দ্রীয় মসজিদ মাঠে প্রায় অর্ধ শতাধিক পরিবারের মাঝে শাড়ি,পাঞ্জাবিসহ বিভিন্ন ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আয়োজকরা জানান, ফাউন্ডেশনটির পৃষ্টপোষক নাফিজ জুয়েলের সহযোগিতায় হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়। এসময় শারিরীক দূরত্বের বিধি নিষেধ মেনেই এ কার্যক্রম পরিচালনা করা হয়।

সংগঠনের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন শিমুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, সংগঠনের নীতিনির্ধারণী উচ্চ পরিষদের সদস্য প্রভাষক মোহাম্মদ আলী, কৃষি কর্মকর্তা আমজাদ হোসেন, সংগঠনের উপদেষ্টা নজরুল ইসলাম শিমুল, সাংবাদিক এইচ এম সৌরভ, সংগঠটির কোষাধ্যক্ষ তানভীর রেজা, সদস্য এডভোকেট আবু সাইদ, বজলুর রহমান। সঞ্চালনায় ছিলেন সুবেল হোসেন।

সংগঠনের সাধারণ সম্পাদক ডাঃ সাব্বির আহমেদ বলেন, এটি একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন। দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাওয়াই এই সংগঠনের মূল উদ্দেশ্য।

Related Articles

Leave a Reply

Close
Close