আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় কর্তব্যরত পুলিশের ওপর হামলা; আহত ২, আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় দূর্বৃত্তদের অতর্কিত হামলায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান ও কনস্টেবল আসাদ আহত হয়েছেন। এ ঘটনায় থানায় মামলা ( মামলা নং-১০) হয়েছে এবং জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে।

শনিবার (৯ মে) বেলা ১১ টার দিকে আশুলিয়ার তৈয়বপুর রাজ পার্কের সামনে এ ঘটনা ঘটে। আহত ঐ দুই পুলিশ সদস্যকে স্থানীয় গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটককৃতরা হল, জিরাবাে পশ্চিমপাড়া এলাকার দেওয়ান সাহেরউদ্দিনের ছেলে দেওয়ান সিহাব (২২) ও দেওয়ান মাে. ওহাব (১৯) এবং তৈয়বপুর এলাকার মাে. হাছেনের ছেলে মাে. আজিম (২৮)।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান জানান, একটি কালাে রংয়ের মােটরসাইকেল তিনজন যাত্রী নিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় তাদের থামিয়ে মােটরসাইকেলের কাগজপত্র দেখাতে বলা হলে তারা তা দেখাতে অপারগতা প্রকাশ করে। এসময় মােটরসাইকেলসহ তিন আরােহীকে থানায় নিয়ে আসার চেষ্টা করলে অজ্ঞাতনামা ১০/১৫ জন লােক পুলিশকে চারিদিক থেকে ঘিরে ফেলে। তারা পুলিশের কাজে বাঁধা প্রদান করে তাদের উপর অতর্কিত আক্রমণ করে। এক পর্যায়ে তিনিসহ সঙ্গী কনস্টেবল আসাদ গুরুতর আহত হয়। পরে বেতার যন্ত্রের মাধ্যমে থানায় বিষয়টি জানালে আশুলিয়া থানার এসআই অহিদ মিয়া দ্রুত ঘটনাস্থলে এসে আসেন।

তিনি আরও বলেন, পুলিশের উপর হামলা চালিয়ে অভিযুক্ত শিহাবের মােটরসাইকেলটি নিয়ে অজ্ঞাতনামা ব্যক্তিরা পালিয়ে যায়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রিজাউল হক বলেন, কর্তব্যরত অবস্থায় পুলিশ অফিসারের ওপর হামলা হয়েছে। এ ঘটনায় আহত এসআই সাজ্জাদুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন এবং ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close