আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ক্যাম্পাসের ভবন থেকে লাফ দিয়ে শিক্ষার্থীর আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একটি ভবনের ৬ তলার করিডোর থেকে লাফ দিয়ে নিচে পড়ে এবিএম তকি তানভীর নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পুলিশের প্রাথমিকভাবে ধারনা, ঘটনাটি আত্নহত্যা।

সোমবার (২৩ মে) দুপুরে আশুলিয়ার দত্তপাড়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর গ্রামের বাড়ি বগুড়ায়।

নিহতের সহপাঠীরা জানান, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ৭ম সেমিস্টারের ওই শিক্ষার্থী দুপুরের দিকে একটি ভবনের ৬ তলার করিডোর থেকে নিচে পড়ে যায়। পরে তাকে আশঙ্কাজনকভাবে উদ্ধার করে দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত শিক্ষার্থীর স্বজনেরা গ্রামের বাড়ি থেকে আসার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলছেন, ইতিমধ্যেই তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এন্ড এ্যাফেয়ারস এর পরিচালক সৈয়দ মিজানুর রহমান বলেন, শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে ইতিমধ্যে সিসি ক্যামারের ফুটেজ পুলিশ সংগ্রহ করেছে। তারা ঘটনাস্থলে এসে পরিদর্শন ও তদন্ত করছেন।

সাভার মডেল থানার এস আই ফেরদৌস রহমান বলেন, প্রাথমিকভাবে ধারনা, আত্নহত্যার উদ্দেশ্যেই শিক্ষার্থী ভবনের করিডোর থেকে লাফ দিয়েছে। তার বাবা মা’র ডির্ভোস হয়েছে। তার মা আবার বিয়ে করে সংসার করছে। মুলত এসব বিষয় নিয়ে হতাশাগ্রস্থ ছিলো। তবে আমরা অন্যান্য বিষয়গুলোও মাথা নিয়ে তদন্ত করছি। সিসি টিভি ফুটেজ পর্যবেক্ষণ করছি।

ফেরদৌস রহমান আরো বলেন, নিহত শিক্ষার্থীর সৎ বাবার সাথে কথা বলে জানতে পেরেছি, ঘটনার আগে তার মায়ের সাথে মুঠোফোনে কথা বলেছিলো নিহত তানভীর। কথা শেষ করার কিছুক্ষণ পরই তারা এমন খবর জানতে পারেন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close